Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক




যেভাবে নিজের যায়গায় ওবায়দুল কাদেরের গলা কাটা ছবি বসালো এএইচ মঞ্জু(ভিডিও)


প্রকাশিত :১৬.০৫.২০১৮

নিউজ ডেস্ক: সম্প্রতি ওবায়দুল কাদেরকে নিয়ে একটি কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি জামায়াত সমর্থিত কিছু মানুষ ভাইরাল করেছে। এর মূল হোতা হচ্ছে লক্ষ্মীপুর বিএনপির কর্মী এএইচ মঞ্জু। যিনি বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন।
মূলত এএইচ মঞ্জু তার প্রেমিকার সঙ্গে মালয়েশিয়ার বারে ছবি তুলে সেখানে নিজের মাথা সরিয়ে মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদেরের গলা কাটা ছবি বসিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল করে দেন। বিষয়টি মালয়েশিয়া অবস্থিত এএইচ মঞ্জুর ঘনিষ্ট বন্ধু রানা চৌধুরী নিশ্চত করেছেন।

রানা চৌধুরী বলেন, এএইচ মঞ্জু লক্ষ্মীপুরের ছেলে। বাংলাদেশে থাকা অবস্থায় নানা অসামাজিক কর্মকাণ্ড করে পুলিশের ফেরারি আসামী হয়ে চলে আসে মালয়েশিয়ায়। আর মালয়েশিয়ায় এসে প্রথম থেকেই মঞ্জু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে নানা সময় কুরুচিপূর্ণ মন্তব্য করা শুরু করে।

এএইচ মঞ্জু কেনো ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করতো? কেনোই বা তাকে জড়িয়ে এমন অশ্লীল ছবি তৈরি করলো? সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে মঞ্জুর বন্ধু রানা চৌধুরী বলেন, লক্ষ্মীপুরে বিএনপির রাজনীতি করার সময় মঞ্জু লুটপাটের রাজনীতিতে জড়িয়ে পড়ে। তবে তার এলাকা ওবায়দুল কাদেরের আওতাধীন হওয়ায়, ওবায়দুল কাদেরের প্রেসারে বাধ্য হয়ে লুটপাটের রাজনীতি বন্ধ করতে হয় মঞ্জুকে। আর যখন ওবায়দুল কাদের তাকে ধরতে আইনশৃঙ্খলা বাহিনীকে পাঠায় তখন মঞ্জু লক্ষ্মীপুর থেকে পালিয়ে মালয়েশিয়ায় চলে আসে। আর তারপর থেকেই হিংসার বশবর্তী হয়ে যেকোন বিষয়ে অকারণেই ফেসবুকে ওবায়দুল কাদেরকে জড়িয়ে অশ্লীল পোষ্ট করা শুরু করে এএইচ মঞ্জু। যার সর্ব শেষ হচ্ছে, নিজের প্রেমিকার সঙ্গে ছবি তুলে তাতেও ওবায়দুল কাদেরের ছবি বসিয়ে দেয় মঞ্জু।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওবায়দুল কাদেরের ফেইক ছবি কেউই বিশ্বাস করেনি। অনেকেই বলছেন, এসব ছবি যে এডিট করা তা দেখলেই বোঝা যায়। দেশের জন্য নিবেদিত প্রাণ ওবায়দুল কাদেরের বিরুদ্ধে এমন মিথ্যা ছবি জাতি কখনোই বিশ্বাস করবে না।

এ সময় যারা এই ছবি তৈরি করেছে তাদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।



Designed By BanglaNewsPost