Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক



ভোট প্রত্যাখ্যানকারীদের জনগণই প্রত্যাখ্যান করবে: ওবায়দুল কাদের


প্রকাশিত :১৬.০৫.২০১৮

নিউজ ডেস্ক: খুলনা সিটি নির্বাচন যারা প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনে দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে বলে জানেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, জনগণের ভোট যারা প্রত্যাখ্যান করেছে, জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

বুধবার (১৬ মে) রাজধানীর মিরপুরে মনিপুর স্কুল অ্যান্ড কলেজের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে উৎসবমুখর পরিবেশে ভোটারদের স্বতঃস্ফূর্ত ভোটে তালুকদার আবদুল খালেক মেয়র নির্বাচিত হয়েছেন। দুই-একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। শুধু বিএনপি ব্যতিত সকলেই বলছে নির্বাচন ভালো হয়েছে। তবে এর ঘোর বিরোধিতা করে বিএনপি সমর্থকরা বলছে, নির্বাচনে ব্যাপক কারচুপি হয়েছে। আসলে নির্বাচনের ফলাফল যাই হোক না কেনো বিএনপির একটাই কথা হচ্ছে মানি না , মানবো না।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি সংবাদ সম্মেলন করে মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজানো, আর বিদেশিদের কাছে নালিশ দেওয়া ছাড়া আর করার কিছু নাই। এটা তাদের একটি নৈমিত্তিক কাজের অংশ হিসাবে দাড়িয়েছে। তবে জনগণ এখন অনেক সচেতন, তাদের এই মিথ্যাচার জনগণের কাছে গ্রহণযোগ্যতা হারিয়েছে।

দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি নেত্রী খালেদা জিয়া আপিল বিভাগ থেকে জামিন পাওয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশের বিচার ব্যবস্থা যে স্বাধীন, আপিল বিভাগের জামিনের রায়ে তা আবারও প্রমানিত। দুনীতির দায়ে বেগম খালেদা জিয়াকে আদালত সাজা দিয়েছে, আদালত জেলে পাঠিয়েছে, আদালতই তাকে জামিন দিয়েছে। সেখানে আমাদের বলার কিছু নাই। তবে দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থানের পরিবর্তন হবে না।’

উল্লেখ্য, মনিপুর স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তারের সভাপতিত্বে অন্যদের মধ্যে স্থানীয় সংসদ সদস্য কামাল আহম্মেদ মজুমদার অনুষ্ঠানে বক্তব্য রাখেন।



Designed By BanglaNewsPost