Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক



সক্রিয় আওয়ামী লীগ: বিএনপি এত ভোট পায় কি করে?


প্রকাশিত :১৭.০৫.২০১৮

নিউজ ডেস্ক: খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর লক্ষাধিক ভোট প্রাপ্তিতে বিস্ময় প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খুলনায় ভোট শেষে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেকের বিজয়ের সংবাদ পৌঁছুতে  মঙ্গলবার রাতে দলের কেন্দ্রীয় নেতারা গণভবনে গেলে প্রধানমন্ত্রী তাদের কাছে অসন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় তিনি কেন্দ্রীয় অন্য নেতাদের উদ্দেশে প্রশ্ন ছুড়ে বলেন, ‘বিএনপি এত ভোট পায় কি করে? তোমরা কি বিএনপির অপকর্মের তথ্য জনগণের কাছে তুলে ধরতে ব্যর্থ হয়েছো?’ সেখানে উপস্থিত একাধিক কেন্দ্রীয় নেতা প্রধানমন্ত্রীর অসন্তুষ্টির এ তথ্য গণমাধ্যমকে জানান।

সূত্র জানায়,‘‘দলীয় নেতাদের উদ্দেশে তিনি বলেন,বিএনপি দুঃশাসন-দুর্নীতি করেছে,ক্ষমতায় থাকতে অব্যাহত লুটপাটের ফলে রাজনৈতিকভাবে অস্তিত্ব হারিয়েছে। দলটির চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে, তাদের দুর্নীতি-লুটপাট আজ সর্বজন স্বীকৃত। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে তারা মানুষ হত্যা করেছে। তোমরা কী এসব তথ্য জনগণের কাছে তুলে ধরতে ব্যর্থ হয়েছো?’’

দলীয় নেতাদের শেখ হাসিনা আরও বলেন, গত ৫ বছর বিএনপির মেয়র ছিল খুলনায়। খুলনাবাসীকে কী দিতে পেরেছে গত মেয়র? তিনি বলেন, খুলনার মানুষের জন্যে এমন একটি ভালো কাজ কি বিএনপি থেকে নির্বাচিত গত মেয়র করতে পেরেছে? তারা তো সারাদেশে অগ্নিসংযোগ করেছে। জনগণের সেবার মানসিকতা এই দলটির মধ্যে নেই। এগুলো নিশ্চয়ই জনগণের সামনে তোমরা তুলে ধরতে ব্যর্থ হয়েছো।

গত মঙ্গলবার খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ১ লাখ ৭৪ হাজার ৮৫১ ভোট আর বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১ লাখ ৯ হাজার ২৫১ ভোট।



Designed By BanglaNewsPost