Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক



ফেঁসে যাচ্ছেন ট্রাম্প! পর্ণ তারকার মুখ বন্ধে অর্থ দেওয়ার সত্যতা মিলল!


প্রকাশিত :১৭.০৫.২০১৮

নিউজ ডেস্ক: পর্ণ তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে সম্পর্ক ছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। আর স্টর্মির মুখ বন্ধ রাখতে আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার প্রদান করেছিলেন ট্রাম্প। এই অভিযোগ অস্বীকার করে আসছিলেন ট্রাম্প। কিন্তু বুধবার ওই অভিযোগের সত্যতা প্রকাশিত হয়েছে।

বুধবার আর্থিক হিসাবপত্রে ট্রাম্প জানিয়েছেন, কোহেনকে তিনি ২০১৬ সালে মোট যে অর্থ দিয়েছেন, তা এক লাখ থেকে আড়াই লাখ ডলার।

দেনা হিসেবে দেখানো এই হিসাবপত্রে স্টর্মির নাম নেই। কিন্তু অর্থটা যে এই পর্ণ তারকার মুখ বন্ধ রাখতে কোহেনকে দেওয়া হয়েছে, তাতে কোনো সন্দেহ নেই। অর্থের পরিমাণ থেকেই সে কথার প্রমাণ মেলে। কোহেনের কাছে তাঁর দেনা ১ লাখ ৩০ হাজার ডলার হলেও তাঁকে যে সে অঙ্কের বাইরে শোধ করা হয়, তা সম্ভবত অন্য কোনো ঝামেলা মেটাতে দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

এদিকে, স্বচ্ছতার খাতিরে এই তথ্য প্রকাশ করেছেন বলে জানিয়েছেন ট্রাম্প। কিন্তু মার্কিন সরকারের নীতিবিষয়ক দপ্তরের প্রধান এক চিঠিতে বিচার বিভাগকে জানিয়েছেন, এই দেনার কথা প্রকাশ মোটেই ঐচ্ছিক নয়, প্রেসিডেন্টকে সে কথা অবশ্যই জানাতে হবে। প্রেসিডেন্টের আয়-ব্যয় নিয়ে কোনো তদন্তে এই তথ্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে বলে তিনি জানান।

প্রসঙ্গত, স্টর্মির সঙ্গে ট্রাম্পের গোপন প্রণয়ের কথা যাতে ফাঁস না হয়, সে জন্য মুখ বন্ধ রাখতে চুক্তি করে এই অর্থ দেওয়া হয়েছিল। আর তা দেওয়া হয়েছিল ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র ১১ দিন আগে।



Designed By BanglaNewsPost