Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

নেপালে বিমান বিধ্বস্তের ঘটনায় ৬ সদস্যের কমিটি গঠন


প্রকাশিত :১৩.০৩.২০১৮

নিউজ ডেস্ক: নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্ত হবার কারণ উদঘাটনে ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে দেশটির সরকার। সোমবার রাতে দেশটির প্রধানমন্ত্রীর উপস্থিতিতে মন্ত্রিসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। খবর কাঠমান্ডু ট্রিবিউন।

নেপালের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সাবেক মহাপরিচালক যজ্ঞপ্রসাদ গৌতমের নেতৃত্বে এ কমিটি কাজ করবে। ১৩ মার্চ মঙ্গলবার সকাল থেকে কমিটি কাজ শুরু করেছে।
লেফটেন্যান্ট কর্নেল ডা. রাজীব দেব, ক্যাপ্টেন কে কে শর্মা, সুনীল প্রধান এবং উদ্ধবপ্রসাদ সুবেদীকে তদন্ত কমিটির সদস্য করা হয়েছে।

সংস্কৃতি, পর্যটন ও সিভিল এভিয়েশন মন্ত্রণালয়ের যুগ্মসচিব বুদ্ধি সাগর লামচেহাকে প্যানেলের সদস্য সচিব হিসেবে মনোনীত করা হয়েছে। মন্ত্রিসভার পক্ষ থেকে তদন্ত কমিটিকে দ্রুত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ১২ মার্চ সোমবার বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস বাংলা এয়ারলাইন্সের ওই উড়োজাহাজটিতে মোট ৭১ জন আরোহী ছিলেন। এর মধ্যে ৬৭ জন যাত্রী ও চারজন ক্রু। যাত্রীদের মধ্যে ৩২ জন বাংলাদেশি, ৩৩ জন নেপালি এবং একজন চীন ও একজন মালদ্বীপের নাগরিক।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost