Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

জনগণের প্রশ্ন: মাদক সম্রাট নজরুল ইসলাম মঞ্জু খুলনার মাদক নিয়ন্ত্রণ করবেন কিভাবে?(ভিডিও)


প্রকাশিত :১৩.০৫.২০১৮

নিউজ ডেস্ক: আগামী ১৫ মে একদিনে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে। আর বিএনপি থেকে এ নির্বাচনে অংশ নিয়েছেন নজরুল ইসলাম মঞ্জু। যার নির্বাচনী ইশতেহারে তিনি খুলনা সিটিকে মাদক মুক্ত করবেন বলে ঘোষণা দেন। কিন্তু নির্বাচনী এলাকায় খোঁজ নিয়ে দেখা যায়, মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নিজেই মাদকের সম্রাট।

এ প্রসঙ্গে খুলনার ভোটার আহমদ শাহের সঙ্গে কথা বলে জানা যায়, নজরুল ইসলাম মঞ্জু নিজেই মাদক ব্যবসায়ী। খুলনা এলাকায় কোনো ব্যবসায়ী জনাব মঞ্জুকে চাঁদা না দিয়ে ব্যবসা করতে পারে না। তিনি প্রায় প্রতি রাতেই খুলনা ক্লাবে যেয়ে সুরা পান করেন।

আইনশৃঙ্খলা বাহিনীর এক কর্মকর্তা এ বিষয়ে বলতে গিয়ে বলেন, খুলনা সিটিতে যতো সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটে সবই তার মদদে। আমরা তার বিরুদ্ধে একাধিক অভিযোগও পেয়েছি। কিন্তু মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোনো মামলা করে না। সেজন্য আমরাও তার বিরুদ্ধে কোনো উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে পারছি না।

নজরুল ইসলাম মঞ্জুর ক্ষমতার কথা বলতে গিয়ে খুলনার মহিলা ভোটার আয়েশা পারভিন বলেন, যিনি প্রতিরাতে একটি ক্লাবে বসে মদের নেশায় ডুবে থাকেন তিনি নাকি খুলনাকে করবেন মাদকমুক্ত নগরী। তার সন্ত্রাসী বাহিনীর যন্ত্রণায় এলাকায় কোনো মেয়ে শান্তিমতো স্কুল কলেজে যেতে পারে না।

উল্লেখ্য, ১৯৯২ সালের দিকে ছাত্রশিবির ও ছাত্রদল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দখলের যুদ্ধে লিপ্ত হয়। এরই সূত্র ধরে ছাত্রদলের মহানগর সম্পাদক আজাদ বিএল কলেজের এক শিবির কর্মীর হাতে নিহত হন। তখন জ্বলে ওঠে মঞ্জু। তৎকালীন সময় নজরুল ইসলাম মঞ্জু হুকুম দেয় ছাত্রদলের ক্যাডারদের সে বলে ’আমি শুধু লাশ চাই, শিবিরের লাশ আর লাশ।’ অমনি শুরু হয় চঞ্চল ও তুহিনের নেতৃত্বে হত্যাযজ্ঞ। তখন বিএল কলেজে হত্যা করা হয় হালিম ও রহমতকে।  সব চেয়ে হৃদয় বিদারক ঘটনা ঘটে খুলনা আলিয়া মাদ্রাসায়। মুখে ভাত অবস্থায় গুলির আঘাতে মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশু এতিম আমান।

১৯৯০ সাল থেকে এখন পর্যন্ত নজরুল ইসলাম মঞ্জু খুলনা সিটির জন্য ত্রাশ সৃষ্টি হয়ে রয়েছে। ফলে এবারের নির্বাচনে নজরুল ইসলাম মঞ্জুকে মানুষ প্রত্যাখ্যান করবে বলে মনে করছেন নগরবাসী।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost