Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

ব্যাংককের হোটেলে মির্জা ফখরুল-বেবি নাজনীনের একান্ত বৈঠকে সমালোচনার ঝড়(ভিডিও)


প্রকাশিত :০৯.০৬.২০১৮

নিউজ ডেস্ক: রমজান মাস হল সংযমের মাস। এই মাসে মুসলমানরা পাপকাজ থেকে দূরে থাকতে বেশি বেশি ইবাদত-বন্দেগি করার চেষ্টায় ব্যস্ত থাকেন। অথচ এই পবিত্র মাসে ব্যাংককের মতো বেধর্মীদের শহরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ও জনপ্রিয় গায়িকা বেবি নাজনীন প্রায় তিনঘন্টা একান্তে বৈঠক করে সমালোচনার জন্ম দিয়েছেন। রমজান মাসে একজন বেগানা নারীর সাথে টানা তিনঘন্টা রুদ্ধদ্বার বৈঠক করার অর্থ খুঁজে পাচ্ছেন না বিএনপি নেতা-কর্মীরা। শেষ বয়সে মির্জা ফখরুলের চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন নেতা-কর্মীরা। পাশাপাশি ক্ষমতার জন্য নিজেকে বেগানা পুরুষের কাছে উজাড় করে দেওয়ার জন্য বেবি নাজনীনকেও সমালোচনার তীরে বিদ্ধ করেছেন নেতা-কর্মীরা।

বিএনপির একটি গোপন সূত্রে জানা যায়, ৮ জুন সকালে ব্যাংককে পৌছান সঙ্গীত শিল্পী ও বিএনপি নেত্রী বেবি নাজনীন। ওই দিন বিকেলে মানসিটি শপিংমলের পাশে একটি আবাসিক হোটেলে গোপনে বৈঠকে মিলিত হন মির্জা ফখরুল ও বেবি নাজনীন। একজন বেগানা নারী শিল্পীর সাথে দীর্ঘ তিনঘন্টা যাবৎ একান্ত বৈঠকের বিষয়ে পরবর্তীতে জানাজানি হয়ে গেলে ব্যাংককে অবস্থানকরা দুজন সিনিয়র বিএনপির নেতার তুমুল সমালোচনার মুখে পড়েন মির্জা ফখরুল। নেতারা চেঁচিয়ে বলেন, মিটিং করার আগে তো বেশ প্রফুল্ল ছিলেন, মিটিং শেষে নেতিয়ে গেছেন দেখছি। মির্জা ফখরুল কিছুটা বিব্রত ভঙ্গিতে বলেন, ইয়ে মানে! বয়স হয়েছে তো। বেবি নাজনীনের সাথে বৈঠকে না নেওয়ার জন্য মির্জা ফখরুলকে গালমন্দ করে তারেক রহমানের কাছে নালিশ করারও হুমকি দেন দুই বিএনপি নেতারা।

ব্যাংককে রাজনৈতিক মিটিংয়ের নামে বেহায়াপনা ও অশ্লীলতার জন্য মির্জা ফখরুল ও বেবি নাজনীনের কঠিন সমালোচনা করে শুক্রবার রাতেই নয়াপল্টনে গোপন একটি মিটিং করেন রিজভী আহমেদ। সেখানে উপস্থিত ছিলেন বিএনপির একাধিক সিনিয়র নেতা। সূত্রের খবরে জানা যায়, আলোচনায় রিজভী আহমেদ মির্জা ফখরুলকে চরিত্রহীন-বুড়ো ভাম বলে উল্লেখ করেন। অন্যের টাকায় রমজান মাসে বিদেশের মাটিতে গোপন বৈঠক করার নামে মৌজমাস্তি করছেন মির্জা ফখরুল। আর টাকার অভাবে আমরা ঠিকমত ইফতার ও সাহরি করতে পারছি না। মির্জা ফখরুল একজন নষ্ট, ভ্রষ্ট চরিত্রের মানুষ। আর বেবি নাজনীনেরই বা কেমন রুচি? বুড়ো একটা ষাঁড়ের সাথে তিনঘন্টা থাকা মানে কি? বেবি নাজনীন আসলে এক পুরুষে সন্তুষ্ট না। তার একাধিক পুরুষ লাগে। ছিঃ ছিঃ ছিঃ। মির্জা ফখরুলকে যদি পছন্দ করেন বেবি, তাহলে আমীর খসরু ও আবদুল আউয়াল মিন্টু কী পুরুষ নন? মানুষের রুচি এত খারাপ হতে পারে জানতাম না।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost