Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

নিজের ষড়যন্ত্রে নিজেই ফেঁসে যাচ্ছেন খালেদা জিয়া(ভিডিও)


প্রকাশিত :১১.০৬.২০১৮

নিউজ ডেস্ক: অসুস্থ্যতার ভান করে আদালতের চোখে ছাই দিয়ে অযৌক্তিক জামিন নেওয়ার ষড়যন্ত্রে ফেঁসে যাওয়ার ভয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিতে অস্বীকৃতি জানিয়েছেন দুর্নীতির দায়ে দণ্ডিত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া।

সূত্রের খবরে জানা গেছে, খালেদা জিয়া সরকারি চিকিৎসায় বিশ্বাসী না। তিনি বিদেশে না হলেও ইউনাইটেডে চিকিৎসা করাতে চান। হাজার হলেও তিনি সাবেক প্রধানমন্ত্রী। সরকারি হাসপাতালে চিকিৎসা করালে তার মান-সম্মান নষ্ট হবে। মানুষ তাকে অভাবী ভাববে। এছাড়া দলের ভাবমূর্তিও ক্ষুন্ন হবে। সরকারি হাসপাতালে চিকিৎসা করলে তার অসুস্থ্যতার নাটক ভেস্তে যাবে। তাই তিনি বেসরকারি হাসপাতালে নিজ চিকিৎসকের কাছেই চিকিৎসা নিতে চান।

ষড়যন্ত্র যেন জনসম্মুখে প্রকাশ না পায় তাই এই ফঁন্দি এটেছেন খালেদা জিয়া। তারেক রহমানের বিশেষ নির্দেশে খালেদা জিয়াকে জনরোষ ও ঘৃণা থেকে বাঁচাতে এখন ইউনাইটেড হসপিটালে চিকিৎসার জন্য প্রচারণা চালাচ্ছেন রিজভী আহমেদ।

১০ জুন বিকালে সংবাদ সম্মেলন করে খালেদা জিয়াকে এসি রুমসহ গুলশানের হাসপাতালে চিকিৎসার জন্য দাবি জানান রিজভী। রিজভী বলেন, আমাদের ম্যাডাম গুরুতর অসুস্থ্য। জেলে মাথাঘুরে পড়ে গেছেন। শুনেছি স্ট্রোকও করেছেন। এই সরকার মেডামকে জেলের ভাত খাইয়ে ষড়যন্ত্র করে মারতে চায়। আমাদের মেডাম এত সহজে হাল ছাড়ার পাত্রী নন। জেলখানার কম দামি খাবার খেয়ে মেডাম দুর্বল হয়ে পড়েছেন।

এছাড়া সেখানে এসি নেই। মেডাম আবার এসি ছাড়া থাকতে পারেন না। আরাম-আয়েশ করে জীবন-যাপন করার অভ্যাস তার। আমরা সব রকমের চেষ্টা করে মেডামের জামিন নেওয়ার চেষ্টায় ব্যর্থ হয়েছি। তিনি অসুস্থ্য। তার উন্নত চিকিৎসা দরকার। সরকার তাকে বিএসএমএমইউতে চিকিৎসা করাতে চায়। আরে ভাই, বঙ্গবন্ধু মেডিকেলে মেডামের চিকিৎসা নির্ণয় করার মত যন্ত্রই নাই। ডাক্তাররা উপযুক্ত চিকিৎসা দিতে পারবেন না। হাবিজাবি টেস্ট করে বলবে মেডাম সুস্থ্য। মিথ্যা রিপোর্ট দিবে। আমরা তাই মেডামকে ইউনাইটেডে নিয়ে এসি রুমে রেখে চিকিৎসা করাতে চাই। খালেদা জিয়া কোন সাধারণ কয়েদি নন যে লাইনে দাঁড়িয়ে থেকে, টিকিট কেটে চিকিৎসা নিবেন। তিনি একজন সম্ভ্রান্ত নারী। সম্ভ্রান্তরা সাধারণ হাসপাতালে চিকিৎসা নেন না। বিষয়টা সরকারকে বুঝতে হবে।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost