Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

শহীদ সেলিনা পারভীনের ছেলের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার


প্রকাশিত :১৪.০৬.২০১৮

ডেস্ক রিপোর্ট: রাজধানীর খিলগাঁও এলাকা থেকে শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে সুমন জাহিদের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধের মামলার সাক্ষী ছিলেন সুমন। এটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে তদন্ত করছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় খিলগাঁও বাগিচা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ছিল। নিহতের মরদেহ কমলাপুর রেলওয়ে থানা থেকে ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

কমলাপুর রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন নিহতের মরদেহ উদ্ধার করে এর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেছেন।

তিনি বলেন, ‘শাহজাহানপুর থানা পুলিশের একজন এসআইর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। তার শরীর ও মাথা দুইভাগ ছিল। এছাড়া ডান কানের ওপরে ও কপালে দুটা ক্ষত চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ট্রেনের কোনো যন্ত্রাংশ লেগে ক্ষতগুলো সৃষ্টি হয়েছে।’

মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘ট্রেনে কাটা পড়েছে এটা নিশ্চিত হলেও কোন ট্রেনের সঙ্গে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে পরিবারের কেউ হত্যার দাবি করেননি।’

সুমন জাহিদ উত্তর শাহজাহানপুর এলাকায় থাকতেন। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত পলাতক চৌধুরী মাঈনুদ্দিন ও আশরাফুজ্জামান খানের বিরুদ্ধে সাক্ষী ছিলেন।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost