Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

ভাইয়ের সঙ্গে রোমান্টিক অভিনয়!


প্রকাশিত :২৩.০৯.২০১৮

নিউজ ডেস্ক: রাজ কাপুরের ছেলে রণধীর কাপুর আর ঋষি কাপুর। রণধীর কাপুরের মেয়ে কারিনা কাপুর আর ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর। তাঁরা সবাই বলিউডের সঙ্গে যুক্ত। এবার জানা গেছে, চাচাতো ভাই রণবীর কাপুরের সঙ্গে রোমান্টিক চরিত্রে অভিনয় করতে চান কারিনা কাপুর। ভারতীয় সংবাদমাধ্যমকে তেমনটাই জানিয়েছেন তিনি।

আপনি কি রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করতে চান? সাংবাদিকের এই প্রশ্নে কারিনা কাপুর খান বলেন, ‘অবশ্যই! আমি রণবীরের সঙ্গে অভিনয় করতে চাই। এটা আমাদের দুজনের জন্যই দারুণ ব্যাপার হবে! আশা করছি, রণবীরের সঙ্গে আমার রসায়নটা দর্শক দারুণ উপভোগ করবেন। আমি ওকে ভীষণ ভালোবাসি। তাই যদি কোনো প্রযোজক কিংবা পরিচালক এমন প্রস্তাব দেন, তা কখনোই না করব না। কেউ না কেউ আমাদের জন্য অবশ্যই চিত্রনাট্য লিখবেন।’

আর রণবীর কাপুরকে নিয়ে কারিনা কাপুর খান বললেন, ‘দেশের সেরা অভিনেতাদের মধ্যে রণবীর অন্যতম। আমি মনে করি, রণবীর কাপুর আর রণবীর সিং দুজনে মিলে হিন্দি সিনেমাকে অন্য উচ্চতায় নিয়ে যাবে।’

‘বীরে দি ওয়েডিং’ ছবিতে দারুণ সাফল্যের পর এবার দুটি ছবিতে অভিনয় করছেন কারিনা কাপুর খান। ছবি দুটি হলো ‘তখত্’ আর ‘গুড নিউজ’। ‘তখত্‌’ ছবিতে রণবীর সিংয়ের বোন কারিনা আর ‘গুড নিউজ’ ছবিতে তিনি অভিনয় করছেন অক্ষয় কুমারের বিপরীতে। ‘তখত্’ ছবিতে কিন্তু রণবীর কাপুরেরও অভিনয় করার কথা ছিল। কিন্তু সেটা ছিল নেগেটিভ চরিত্র। তাঁর কেরিয়ারের এখন সবচেয়ে ভালো সময়। এখনই নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চাননি রণবীর কাপুর। তাই একই ছবিতে কারিনা কাপুর খান, রণবীর সিং আর রণবীর কাপুরের দেখা হলো না।

‘তখত্‌’ ছবিটি তৈরি করছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান। ছবিটির পরিচালক করণ জোহর। ছবিতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, ভিকি কৌশল, অনিল কাপুর, ভূমি পেডনেকর, জাহ্নবী কাপুর প্রমুখ। করণ জোহরের মতে, ‘তখত্’ একটি পিরিয়ড ফিল্ম। মুঘল শাসন নিয়ে গল্প। এখানে সম্রাট আওরঙ্গজেবের চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। তাঁর বড় ভাই দারাশিকোর চরিত্রে রণবীর সিং, সম্রাট শাহজাহান ও মমতাজ মহলের বড় মেয়ে জাহানারা বেগমের চরিত্রে অভিনয় কারিনা কাপুর খান, সম্রাট শাহজাহানের চরিত্রে অনিল কাপুর, যুবরাজ দারাশিকোর স্ত্রী নাদিরা বানু বেগমের চরিত্রে আলিয়া ভাট অভিনয় করবেন।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম এখন সবার জানা। সামনে তাঁদের বিয়ে হবে, এমনটা নাকি দুই পরিবারেরই ইচ্ছা। আর সাংবাদিকের প্রশ্নে কারিনা কাপুর খান বললেন, তাঁর মতে এ প্রজন্মের সেরা অভিনেত্রী আলিয়া ভাট।

গতকাল ২১ সেপ্টেম্বর ছিল কারিনা কাপুর খানের জন্মদিন। নিজের ৩৮তম জন্মদিন বেশ ঘটা করে উদযাপন করেন তিনি। এ উপলক্ষেই মুখোমুখি হন সংবাদমাধ্যমের। মা হওয়ার পর পর্দায় ফিরে দারুণ সাফল্য পেয়েছেন। তাই ভীষণ খুশি কারিনা কাপুর খান। জানালেন, ব্যক্তিগত বিষয় আর কাজ—দুদিক থেকেই এখন তিনি দারুণ আছেন!

অভিনয় তো করছেন, এরপর আর কীভাবে সময় কাটাতে ভালো লাগে? কারিনা কাপুর খান বললেন, পরিবার আর বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ তাঁর।

যেহেতু জন্মদিন, তাই তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রশ্ন হয়ে যাক। কারিনা কাপুর খানকে কখনো পরিচালক হিসেবে দেখা যাবে? ‘না, না।’ সরাসরি জবাব।

এদিকে জন্মদিন উপলক্ষে মধ্যরাতে কারিনা কাপুর খানকে ভক্তরা আসেন শুভেচ্ছা জানাতে। মুম্বাইয়ে এই বলিউড তারকার বাসার সামনে সবাই ভিড় করেন। এ সময় ছেলে তৈমুর আর স্বামী সাইফ আলী খানকে সঙ্গে নিয়ে বারান্দায় আসেন কারিনা কাপুর খান। হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছার জবাব দেন।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost