Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

ক্ষমতায় যেতে ‘শয়তানের’ সাথে ঐক্যের ঘোষণা দিয়েছিল বিএনপি: হাছান


প্রকাশিত :১৭.১০.২০১৮

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন. ২০ দলীয় জোটের ঐক্য যারা ধরে রাখতে পারে না, তাদের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন ভাঁওতাবাজি ছাড়া আর কিছু নয়।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। ‘বিএনপি, জামায়াত ও ড. কামাল হোসেন গংদের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ বাংলাদেশ স্বাধীনতা পরিষদ নামের একটি সংগঠন এই মানববন্ধনের আয়োজন করে।

‘জাতীয় ঐক্যফ্রন্টকে’ হুঁশিয়ারি দিয়ে হাছান মাহমুদ বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটসহ দেশের বিভাগীয় শহরগুলোতে সমাবেশের কর্মসূচি নিয়েছে। এ সমাবেশগুলোতে তারা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে। এধরনের অপচেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।

তিনি বলেন, তারা (জাতীয় ঐক্যফ্রন্ট) মূলত ষড়যন্ত্রকারী। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া তাদের ভাড়া করেছেন। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

হাছান মাহমুদ বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য প্রয়োজনে ‘শয়তানের’ সাথে ঐক্য করারও ঘোষণা দিয়েছিল। জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের মাধ্যমে এটা পরিষ্কার হয়েছে যে বিএনপি যাদের সাথে নতুন করে ঐক্য করেছে তারা আসলে কে।

ড. কামাল হোসেনের সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ড. কামাল হোসেন মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আত্মার সাথে বেঈমানি করেছেন। তিনি কথায় কথায় নিজেকে বঙ্গবন্ধুর কর্মী হিসেবে দাবি করলেও যে দল তাকে খুন করেছে, খুনিদের আশ্রয় দিয়েছে ও পুরস্কৃত করেছে, সেই দলের নেতৃত্ব গ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, ড. কামাল হোসেন কথায় কথায় মানবাধিকার ও আইনের শাসনের কথা বললেও বঙ্গবন্ধুর খুনি, ২১ আগস্টের হামলাকারী, এতিমের টাকা আত্মসাতকারীরে সাথে ঐক্য করেছেন। তিনি আগে শুধু একজন জনবিচ্ছিন্ন রাজনীতিবিদ ছিলেন, এখন তিনি পচে যাওয়া রাজনীতিবিদে পরিণত হয়েছেন।

সংগঠনের উপদেষ্টা রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মিরাজ হোসেন, সংগঠনের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টোয়েল প্রমুখ বক্তৃতা করেন।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost