Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

বাংলায় সাম্প্রদায়িক শক্তি মাথা তুলে দাঁড়াতে পারবে না: নাসিম


প্রকাশিত :১৪.০১.২০১৯

নিউজ ডেস্ক: বাংলার বুকে আর কোনোদিনও সাম্প্রদায়িক শক্তি ও মৌলবাদ মাথা তুলে দাঁড়াতে পারবে না বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইনস্টিটিউশনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা ও চলমান রাজনীতি নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন আমার ছোট ভাইয়ের মতো। তাদের সাথে আমাদের সম্পর্ক ছিল পারিবারিক। ওয়ান-ইলেভেনে সৈয়দ আরশাফ সাহসী ভূমিকা পালন করেছেন। ওই দুঃসময়ে সাহসী ভূমিকা পালন করে তিনি আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, যত বড় জয়, তত বড় শঙ্কা আছে। বিপুল বিজয়ে আত্মতুষ্টি বা আত্মহারা হওয়ার কোনো কারণ নেই। ’৭৫-এর আগেও আমাদের অনেক বড় বিজয় এসেছিল। এ পরই আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। এবারও বড় বিজয়ে বেশি খুশি হওয়ার কোনো কারণ নেই।

সাবেক সাস্থ্যমন্ত্রী আরও বলেন, ষড়যন্ত্রকারীরা তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এদের সম্পর্কে সতর্ক থাকতে হবে। বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এ সভায় সংগঠনটির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কৃষক লীগ নেতা এম এ করিম, আলহাজ্জ আবু তৌহিদ প্রমুখ।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost