Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

বিএনপিকে কঠিন পরামর্শ দিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী(ভিডিও)


প্রকাশিত :২৩.০১.২০১৯

নিউজ ডেস্ক: কান্নাকাটি না করে বিএনপিকে মাঠে নামার পরামর্শ দিয়ে গণস্বাস্থ্য বোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশবাসী বিএনপির কান্নায় ক্ষিপ্ত। পরাজয় মেনে নিয়েই বিএনপিকে ভবিষ্যতে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করতে হবে। চেষ্টা করলে সব সম্ভব।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আড়ালে কান্নাকাটি করে লাভ নাই, সামনে আসতে হবে। মানুষের মধ্যে ক্ষোভ জমা হয়ে আছে। মানুষ এখনো বিএনপির আমলের দুর্নীতির কথা ভুলেনি।

২২ জানুয়ারি বিকালে জাতীয় প্রেসক্লাবে ভাসানী অনুসারী পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ‘মওলানা ভাসানীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে’ এ সভা অনুষ্ঠিত হয়।

বিএনপিকে উদ্দেশ্য করে জাফরুল্লাহ চৌধুরী বলেন, আগামী ৩০ তারিখে যে সংসদ বসবে, সেই সংসদে অংশগ্রহণ তাদের নৈতিক অধিকার। এটা মেনে নিতে হবে। এর জন্য মিছিল করে কোন লাভ নেই।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, পালিয়ে বেড়ালে কোন লাভ হবে না। দেশের মানুষের সঙ্গে গিয়ে কথা বলুন। মাঝে মাঝে মনে হয়, বিএনপির বেশির ভাগ নেতা আওয়ামী লীগের অনুসারী হয়ে গেছে। তা না হলে কেন তারা আন্দোলন করতে পারছে না? তবে কি আসলেই বিএনপি সাংগঠনিকভাবে দুর্বল?

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের বিষয়ে তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে আমরাও আন্দোলন করি। তবে ২০০১ সালের শাসন আমলে বিএনপি যে দুর্নীতি করেছে তা মনে করে আবার চুপ হয়ে যাই।

জাফরুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. জসীম উদ্দিন আহমদ, ড. দিলারা চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost