Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

তারেক রহমানের প্রশংসা করায় বিএনপি নেতার কলার চেপে ধরলেন মির্জা ফখরুল(ভিডিও)


প্রকাশিত :২৫.০১.২০১৯

নিউজ ডেস্ক: তারেক রহমানের প্রশংসা করায় বগুড়া জেলা সভাপতি সাইফুল ইসলামের ওপর চড়াও হয়ে তার জ্যাকেটের কলার ধরে টান দিয়ে হতাশা ও ক্ষোভের বহি:প্রকাশ ঘটিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঘটনাস্থলে উপস্থিত বিএনপি নেতাদের বরাতে ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে বগুড়া শহরতলীর হোটেল মম ইনের লিফটে এ ঘটনা ঘটে।

এ প্রসঙ্গে মির্জা ফখরুলের হাতে লাঞ্ছনার শিকার হওয়া বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, জিয়াউর রহমানের দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। আর সেই দলের কাণ্ডারি, তারুণ্যের প্রতীক হচ্ছেন তারেক রহমান। এ কথা বিএনপির প্রত্যেক সমর্থক বিশ্বাস করেন। আমি এ কথা বলার সঙ্গে সঙ্গে মির্জা ফখরুল আমার কলার চেপে ধরেন। তারেক রহমানের প্রতি মির্জা ফখরুলের এমন অশ্রদ্ধা দেখে ঘটনাস্থলে উপস্থিত সবাই হতবাক হয়ে যান। তবে পরে বিষয়টি স্বাভাবিক হয়ে যায়।

বিষয়টিকে ভিন্ন ভাবে ব্যাখ্যা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের মধ্যে কোন সমস্যাই হয়নি। সাইফুল ইসলাম অতিরিক্ত চিৎকার দিয়ে স্লোগান দিচ্ছিলো, যা ছিলো অত্যন্ত বিরক্তিকর। তাই আমি তাকে থামাতে জ্যাকেট ধরে টান দিয়েছি। এটা রাগান্বিত হয়ে নয়, অনেকটা আদর করে করা হয়েছে। তবে শুনেছি সাইফুল ইসলাম সবাইকে বলে বেড়াচ্ছে আমি তার কলার ধরে টান দিয়েছি। বিষয়টি মোটেও সত্য নয়। গুরুজনকে শ্রদ্ধা করতে শিখেননি সাইফুল।

এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বগুড়ায় অনুষ্ঠিতব্য কর্মসূচি সম্পর্কে জেলা সভাপতি সাইফুল ইসলামকে জানানো হয়। তবে তিনি তখন ঢাকায় ছিলেন। এরপর তাকে আর কিছু জানানো হয়নি। বুধবার দুপুরে সাইফুল হোটেল মম ইনে উপস্থিত হন। পরে সেখানে মির্জা ফখরুল ইসলাম আসেন। তখন হঠাৎ করেই তারেক রহমানের নাম ধরে স্লোগান দিতে থাকেন সাইফুল ইসলাম। অথচ মির্জা ফখরুলের নামে কোন স্লোগান ধরা হচ্ছিলো না। এ ঘটনায় মির্জা ফখরুল সভাপতি সাইফুলকে থামানোর জন্য জ্যাকেট টেনে ধরেন।

মির্জা ফখরুলের বিষয়টি নিয়ে বক্তব্য পাল্টিয়ে ভিপি সাইফুল ইসলাম বলেন, ‘বিষয়টি নিয়ে আর রঙ মাখানো উচিত হবে না। মির্জা ফখরুল সাহেব ইতিমধ্যে আমার কাছে স্বীকার করেছেন, ভুলবশত এ ঘটনা ঘটেছে। হয়তো সে সময় তারেক রহমানকে নিয়ে স্লোগান দেয়ায় তিনি তার মানসিক ভারসাম্য ঠিক রাখতে পারেননি। রাজনীতিতে এমন ঘটনা স্বাভাবিক।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost