Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

ফিরছেন নায়ক অনন্ত


প্রকাশিত :২৯.০১.২০১৯

নিউজ ডেস্ক: স্ত্রী বর্ষাকে নায়িকা করেই পর্দায় ফিরছেন চিত্রনায়ক অনন্ত জলিল। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে তাঁদের ছবির শুটিং শুরু হবে বলে জানালেন নায়ক ও প্রযোজক অনন্ত। ‘দিন: দ্য ডে’ নামের এই সিনেমায় বাংলাদেশ ছাড়াও ইরান, আফগানিস্তান ও তুরস্কের অভিনয়শিল্পীরা কাজ করবেন। সোমবার দুপুরে গণমাধ্যমকে এমনটাই জানালেন অনন্ত।

পাঁচ বছর আগে মুক্তি পেয়েছিল অনন্ত জলিল ও বর্ষার ‘মোস্ট ওয়েলকাম টু’। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাঁদের দুজনকে। এ সময় তাঁরা ব্যস্ত ছিলেন ব্যবসা আর সংসার নিয়ে। এর ফাঁকে অবশ্য ‘দ্য স্পাই: অগ্রযাত্রার মহানায়ক’ এবং ‘সৈনিক’ নামের দুটি সিনেমার কাজ শুরুর আভাস দিয়েও করেননি অনন্ত। নতুন ওই ছবি দুটির অভিনয়শিল্পী বাছাই করতে একটি রিয়্যালিটি শো করেছিলেন অনন্ত জলিল। কিন্তু শেষ পর্যন্ত কোনো সিনেমার কাজই শেষ করতে পারেননি তিনি। অবশেষে সবকিছু গুছিয়ে নতুন সিনেমার জন্য প্রস্তুত এই অভিনয়শিল্পী।

‘দিন: দ্য ডে’ সিনেমাটি নির্মাণের জন্য নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ইরানের অন্যতম নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। এতে বাংলাদেশ থেকে আরও অভিনয় করবেন সুমন ফারুক নামের নবাগত একজন নায়ক, পাশাপাশি থাকবেন বেশ কয়েকজন বিদেশি অভিনয়শিল্পী।

নতুন এ সিনেমা প্রসঙ্গে অনন্ত বলেন, ‘এবারের সিনেমার বিষয়বস্তু একজন মানুষের পুরো একটি দিনের ঘটনা নিয়ে। একজন মানুষ কী স্বপ্ন ও চিন্তা নিয়ে দিন শুরু করেন, সারা দিন তাঁর সঙ্গে কী কী ঘটে, এসবই দেখা যাবে ছবিটিতে। বাংলাদেশে সিনেমার শুটিং শুরু করার পর তুরস্ক, আফগানিস্তান ও ইরানের বিভিন্ন জায়গায় শুটিং করা হবে। আন্তর্জাতিকভাবে ছবিটি মুক্তির পরিকল্পনা আছে আমাদের। সেই বিষয়টি মাথায় রেখেই শুটিং করা হবে। আর সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে নিয়মিত সিনেমা বানাব।’

এদিকে খবর রটেছিল, ‘দিন: দ্য ডে’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত যুবক হিরো আলম। প্রসঙ্গটি মনে করিয়ে দিতেই অনন্ত জলিল সরাসরি জানিয়ে দিয়েছেন, ‘আমার এই সিনেমায় হিরো আলম অভিনয় করছেন না।’ অনন্ত বলেন, ‘হিরো আলম নিজের চেষ্টায় এ পর্যন্ত এসেছেন। তাঁর এই এগিয়ে যাওয়া আমার বেশ ভালো লেগেছে। বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে হিরো আলম বলেছেন যে তিনি আমার সিনেমায় অভিনয় করতে আগ্রহী। তাঁর কথাগুলো শুনে আমি ভেবেছিলাম, কোন সিনেমায় তাঁকে কাস্ট করা যায়। ভবিষ্যতে সেই পরিকল্পনারও বাস্তবায়ন দেখতে পাবেন দর্শকেরা।’

ব্যবসায়ী অনন্ত জলিল ২০১০ সালে ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন। এরপর একে একে আরও পাঁচটি সিনেমায় অভিনয় করেন তিনি। ছবিগুলো হচ্ছে ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ এবং ‘মোস্ট ওয়েলকাম টু’। এগুলোর একটি ছবি বাদে বাকি সব ছবিতে তাঁর নায়িকা হিসেবে অভিনয় করেন স্ত্রী বর্ষা।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost