Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

ব্যালকনিতে গ্রিলে আটকে শিশুর মাথা, বাইরে ঝুলছে দেহ (ভিডিও)


প্রকাশিত :২৯.০১.২০১৯

নিউজ ডেস্ক: বারান্দায় গ্রিলের ফাঁক গলে যাতে দুর্ঘটনা না ঘটে যায় সেজন্য কত রকম ব্যবস্থাপনাই না গ্রহণ করি আমরা। কিন্তু দুর্ঘটনা যে কীভাবে ঘটতে পারে তা একটি ভিডিও না দেখলে সে সম্পর্কে অনুমান করা যাবে না।

একটি ফ্ল্যাটের তিনতলার বারান্দার গ্রিলের ফাঁক দিয়ে পড়ে গেছে বাচ্চা একটি মেয়ে। মাথা বারান্দার ভেতরে আর বাকি শরীরটুকু গ্রিল থেকে বাইরে ঝুলছে। ভয়ানক এই ভিডিওটি এখন অনলাইনে ব্যাপক ভাইরাল।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সৌভাগ্যক্রমে, বাচ্চাটিকে উদ্ধার করে দুই ব্যক্তি। শুক্রবার দক্ষিণ পশ্চিম চীনের ইউনলং কাউন্টিতে ঘটনাটি ঘটেছে।

ভিডিওটি শেয়ার করে স্থানীয় চ্যানেল সিজিটিএন লিখেছে, ইউনলং কাউন্টির একটি ফ্ল্যাটে রেলিংয়ের ফাঁকের মধ্যে গলা আটকে গিয়েছিল এই বাচ্চা মেয়েটির। তিনতলার ব্যালকনি থেকে এভাবেই ঝুলছিল সে।

৫১ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চাটিকে উদ্ধারের জন্য দুই ব্যক্তি মই চেপে ওপরে উঠছেন। তেমন কোনো মারাত্মক আঘাত ছাড়াই খুব অল্প সময়েই উদ্ধার করা হয় বাচ্চাটিকে।

বাচ্চাটিকে নিরাপদে উদ্ধার করা জন্য অনেকেই তাদের সোশ্যাল মিডিয়াতে অভিনন্দন জানিয়েছেন।

চীনে ভয়াবহ এমন ভিডিও এই প্রথম নয়। সেপ্টেম্বর একই রকমের একটি ঘটনার ভাইরাল ভিডিওতে দেখা যায় যে, একটি চাকার মধ্যে মাথা ঢুকে গিয়েছে একটি বাচ্চা ছেলের। এতে ঘাড়ে সামান্য আঘাত পায় ওই শিশুটি।

 

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost