Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
English
Lead 1
Lead 2
Lead 4
Lead 5
Lead3
অন্য পত্রিকার খবর
অন্য পত্রিকার খবর ১
অন্য পত্রিকার খবর ২
অন্য পত্রিকার খবর ৩
আরও সংবাদ
ইসলাম
বিবিধ
ভিডিও নিউজ
মৌলিক
শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :

নারীর ওড়না ধরে টান মুখ্যমন্ত্রীর (ভিডিও)


প্রকাশিত :২৯.০১.২০১৯

নিউজ ডেস্ক: অস্বস্তিকর প্রশ্নের জেরে নারী কর্মীর ওড়না ধরে টান মারার অভিযোগ উঠেছে ভারতের বিরোধীদল কংগ্রেসের বর্ষীয়ান নেতা ও কর্ণাটকের সাবেক মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার বিরুদ্ধে। রাজ্যের এক জনসভায় প্রশ্নোত্তর পর্ব চলার সময় বিব্রতকর এ ঘটনা ঘটেছে। সাবেক মুখ্যমন্ত্রীর মেজাজ হারিয়ে কর্মীর ওড়না ধরে টান মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

লোকসভা নির্বাচনের আগে কর্ণাটকের মাইশূরুতে কংগ্রেস দলীয় নেতাকর্মীদের জন্য একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়েছিল। সাধারণ কর্মীদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন সিদ্দারামাইয়া। এক নারী কর্মী সিদ্দারামাইয়াকে নিজের ছেলের অপকর্ম নিয়ে প্রশ্ন করেন।

ওই প্রশ্ন শুনেই খেপে যান তিনি। ওই নারীর ওড়না টেনে বসিয়ে দেন কর্ণাটকের সাবেক এই মুখ্যমন্ত্রী। পরে ওই নারী ফের উঠে দাঁড়াতে চাইলে তাকে আবারও বসিয়ে দেয়া হয়। কংগ্রেস নেতার এই আচরণের কড়া নিন্দা জানিয়েছেন দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

বিজেপি নেতা প্রকাশ জাভরেকর বলেছেন, এই আচরণেই বোঝা যায় মেয়েদের কতটা অসম্মান করে কংগ্রেস। এবার রাহুল গান্ধীকেই সিদ্ধান্ত নিতে হবে তিনি সিদ্দারামাইয়াকে কী শাস্তি দেবেন। স্থানীয় কংগ্রেস নেতারা অবশ্য দলের বর্ষীয়ান নেতার আচরণের পক্ষে সাফাই গাইছেন।

কর্ণাটকের কংগ্রেস সভাপতি জি গুণ্ডুরাও’র দাবি, ওই নারী আপত্তিকর প্রশ্ন করছিলেন, বারবার থামতে বললেও থামেননি। তাই তার হাত থেকে মাইকটা কেড়ে নিতে চেয়েছিলেন সিদ্দারামাইয়া। মাইকটা কেড়ে নেয়ার সময় ওই নারীর ওড়না সিদ্দারামাইয়ার হাতে চলে আসে। তিনি ইচ্ছাকৃতভাবে একাজ করেনি।

 

 

শেয়ার করে সবাইকে জানিয়ে দিন :


Designed By BanglaNewsPost